শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ!
লালমনিরহাট সদর উপজেলা এখন পোস্টারের শহর!

লালমনিরহাট সদর উপজেলা এখন পোস্টারের শহর!

৬ষ্ঠ উপজেলা পরিষদের ৩য় পর্যায়ের সাধারণ নির্বাচনকে ঘিরে প্রচারণায় মুখর লালমনিরহাট জেলার ১টি (লালমনিরহাট সদর) উপজেলা। আগামী ২৯ মে সারা দেশের ন্যায় লালমনিরহাট জেলার ১টি (লালমনিরহাট সদর) উপজেলায় এ ভোট হতে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী এবং ভোটারদের মধ্যে দেখা দিয়েছে উৎসব মুখর পরিবেশ। রাস্তা-ঘাট, হাট-বাজার ও অলি-গলি নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের পোস্টার আর ব্যানারে ছেয়ে গেছে পুরো লালমনিরহাট সদর উপজেলা জনপথ।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে এবার লালমনিরহাট জেলার ১টি (লালমনিরহাট সদর) উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২জন ও ভাইস চেয়ারম্যান পদে ৬জন পদ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদের মধ্যে লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মোঃ কামরুজ্জামান সুজন (আনারস), মোঃ ইকবাল হোসেন মামুন (মোটর সাইকেল) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মোঃ হেলাল হোসেন (তালা), মোঃ আশরাফ আলী (টিয়া পাখি), মোঃ এরশাদুল করিম (চশমা), মোঃ রাকিবুল ইসলাম (মাইক), মোঃ শিপ্লু হোসেন (উড়োজাহাজ), শ্রী হৃদয় চন্দ্র বর্মন (টিউবওয়েল) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গত ১৩ মে লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক বরাদ্দের পর থেকে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছে এখানকার প্রার্থীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে। চাইছেন ভোট, দিচ্ছেন উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লালমনিরহাট ও রিটার্নিং অফিসার মোছাঃ আফরোজা খাতুন বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাঠে থাকবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone